Inqilab Logo

শনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৫ আশ্বিন ১৪৩০, ১৪ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশ ফটোজার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নব-নির্বাচিত কমিটির নেতারা।

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৬:২৯ পিএম

সোমবার (৬ মার্চ) তথ্যমন্ত্রীর সঙ্গে কমিটির নেতারা সৌজন্য সাক্ষাৎ করেন।এ সময় তথ্যমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতারা।তথ্যমন্ত্রী নবনির্বাচিত কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, ফটোসাংবাদিকরা একটি কাঙ্ক্ষিত ছবি তোলার জন্য ঘণ্টার পর ঘণ্টা পরিশ্রম করেন।কঠোর পরিশ্রম করে সারাদিন মাঠ থেকে সংবাদচিত্র তুলে আনেন। যা আমরা পরবর্তীতে পত্রিকায় পাতায় বা অন্যান্য গণমাধ্যমে দেখি।ভিডিওগ্রাফি কিছুক্ষণের জন্য দেখতে পেলেও ছবি বহু বছর আমরা সযত্নে রেখে দিতে পারি।বিপিজেএর সভাপতি ও সাধারণ সম্পাদক ফটোসাংবাদিকদের বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন। এ সময় তথ্যমন্ত্রী সংগঠনের নেতাদের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।

ফটোসাংবাদিকদের মতবিনিময়ে সার্বিক সহযোগিতা করায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম হোসেনকে কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত কমিটি।মতবিনিময়ে আরও উপস্থিত ছিলেন বিপিজেএর সহ সভাপতি জাহিদ উদ্দিন আহমেদ সায়মন, যুগ্ম সম্পাদক বাবুল তালুকদার, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন বাদল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ এ মোমেন, নির্বাহী সদস্য মহুবার, মশিউর রহমান সুমন, এস এ মাসুম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ