Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যবস্থা নেয়ার আশ্বাস আর্জেন্টিনার প্রেসিডেন্টের

মেসিকে সন্ত্রাসীদের হুমকি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১২:০৯ এএম

আর্জেন্টিনার রোজারিওতে অপরাধপ্রবণতা যে বেড়ে গেছে, সেটা নতুন করে উঠে এলো বিশ্বজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে সন্ত্রাসীরা হুমকি দেয়ার পর। বৃহস্পতিবার ভোরে তার স্ত্রী আন্তোনিও রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন সুপারমার্কেটে গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। সেখানে সাতবারের ব্যালন ডি’অর জয়ীকে হুমকি দিয়ে একটি চিরকুটও রেখে যায় তারা।

মেসিকে বন্দুকধারীরা হুমকি দেয়ার পর টনক নড়েছে আর্জেন্টিনা প্রেসিডেন্টের। এই ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন আলবার্তো ফার্নান্দেজ। অপরাধীদের চিহ্নিত করে শাস্তি দেয়ার প্রতিশ্রুতিও দিলেন তিনি। ইনফোবায়ে’কে ফার্নান্দেজ বলেন, ‘(বৃহস্পতিবার) ঘুম থেকে উঠে আমি খুব বাজে সংবাদ শুনেছি। আমি তখনই (মেয়র পাবলো জ্যাভকিন) যোগাযোগ করেছি এবং চিফ অব স্টাফের সঙ্গে সরাসরি কথা বলেছিলাম। আমি তাকে বলেছি, অন্য কিছু করতে হবে। আমরা অবশ্যই অনেক কিছু করছি, কিন্তু আরো বেশি কিছু করতে হবে। সহিংসতা ও সংগঠিত অপরাধের সমস্যা খুবই গুরুতর।’ ওই চিরকুটে মেসিকে উদ্দেশ্য করে লেখা, ‘মেসি আমরা তোমার জন্য অপেক্ষা করছি। জ্যাভকিন একজন মাদক কারবারি। সে তোমাকে রক্ষা করতে পারবে না।’ সূত্র : গোলডটকম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ