Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রায় ৫ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া, কুড়িগ্রাম পৌরসভার বিদ্যুৎ সংযোগ বিছিন্ন

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:৩০ পিএম

কুড়িগ্রাম পৌরসভার বিদ্যুৎ বিল ৪ কোটি ৮২ লাখ টাকা বকেয়া থাকার কারণে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করা হয়েছে। আজ রোববার সকালে পৌরসভার এ সংযোগ বিছিন্ন করা হয়।

আজ রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করছেন নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকোর) নির্বাহী প্রকৌশলী মোঃ আলিমুল ইসলাম সেলিম। এতে করে বিদ্যুৎ বিহীন অফিস চলছে বলে জানা গেছে। দুপুর গড়িয়ে গেলেও এখন পর্যন্ত বিদ্যুৎ সংযোগ লাগানো হয়নি।

নির্বাহী প্রকৌশলী বলেন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছেন। মেয়র মহোদয় প্রতিশ্রুতি দিয়েছেন আগামী এক সপ্তাহের মধ্যে ১০ লাখ টাকা পরিশোধ করবেন। এবং চলতি মাসের সব বিল পরিশোধ করবেন এবং বকেয়া যে বিলগুলো আছে ধারাবাহিকভাবে পরিশোধ করবেন বলে লিখিত অঙ্গীকারনামা হয়েছে।

তিনি আরও বলেন, পৌরসভার জন্মলগ্ন থেকে নিয়মিত বিল পরিশোধ না করার কারণে এতো পরিমাণ টাকা বকেয়া দাঁড়িছে।

কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, অনেক টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকার কারণে সংযোগ বিছিন্ন করেছে নেসকো। কথা হয়েছে কিছু টাকার বিদ্যুৎ বিল পরিশোধ করা হবে। আসা করছি সন্ধ্যার আগে আমরা বিদ্যুৎ সংযোগ পাবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ