Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানে খেলতে উড়াল দিলেন জাহানারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৪:১২ পিএম

এবার পাকিস্তানে সুপার উইমেনের হয়ে খেলার জন্য ডাক পেয়েছেন বাংলাদেশের পেসার জাহানারা আলম। সুপার উইমেন ৮ মার্চ থেকে অ্যামাজনের বিপক্ষে তিনটি প্রদর্শনী ম্যাচ খেলবে। এ জন্য রোববার (৫ মার্চ) পাকিস্তানের উদ্দেশে দেশ ছেড়েছেন জাহানারা।

শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে দেশত্যাগ করেছেন জাহানারা। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তিনি। দুটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘পাকিস্তানে যাচ্ছি, ইনশাল্লাহ’।

পাকিস্তানে চলমান পিএসএলের অষ্টম পর্বের মাঝেই চলবে মেয়েদের এ প্রদর্শনী ম্যাচগুলো। অ্যামাজন ও সুপার উইমেন মোট ৩টি ম্যাচ খেলবে। নারীদের প্রতি সামাজিক দায়বদ্ধতার অভিপ্রায় থেকে এ ম্যাচগুলোর আয়োজন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিএসএলের ম্যাচের টিকিট দিয়েই দেখা যাবে এ ম্যাচগুলো।

আগামী আগামী ৮ মার্চ প্রথম ম্যাচ মাঠে গড়াবে। পিসিবি তাদের এক বিবৃতিতে জানিয়েছে, এ ম্যাচের মধ্যে দিয়ে নারী দিবস উদযাপন করবে তারা। আর ১০ মার্চের ম্যাচ দিয়ে তারা স্তন ক্যান্সারের বিষয়ে সচেতনা তৈরি করবে। পরের দিন হবে লিগের তৃতীয় ও শেষ ম্যাচ। এ ম্যাচের অভিপ্রায় হলো শিক্ষার মাধ্যমে নারীর ক্ষমতায়ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ