Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

‘নামকরণ’ ছাড়ছেন না বরখা বিশ্ট

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গত সেপ্টেম্বরে গুজব রটেছিল মহেশ ভাটের টেলিভিশন উদ্যোগ ‘নামকরণ’ সিরিয়ালটি নভেম্বরে বিদায় নিচ্ছে। তবে শেষ পর্যন্ত স্টার প্লাসের সিরিয়ালটি টিকে যায়। এর মধ্যে সেই গুজবের মৃত্যু হয়েছে। নতুন করে সিরিয়ালটি ঘিরে গুজবের জন্ম হয়েছে। এখন গুঞ্জন চলছে সিরিয়ালের কেন্দ্রীয় ভ‚মিকার অভিনেত্রী বরখা বিশ্ট এই শোটি ছেড়ে দিতে যাচ্ছেন। তার ভ‚মিকার গুরুত্ব কমিয়ে দেবার কারণেই তার এই সিদ্ধান্ত বলে গুজব সৃষ্টিকারীরা রটিয়েছে।
অন্যদিকে চ্যানেলের সূত্র জানিয়েছে এই গুজবের সত্যতা বাস্তবের চেয়ে অনেক দূরে। “বরখা কোথাও যাচ্ছেন না। এগুলো শুধু গুজব বই আর কিছু নয়। মনে রাখতে হবে মহেশ ভাট এমনটি হতে দেবেন না। তিনি আমাদের সঙ্গেই থাকছেন,” স্টার প্লাসের এক নির্ভরযোগ্য সূত্র বলেছে।
ভাটের নন্দিত চলচ্চিত্র ‘জখম’ অবলম্বনে ‘নামকরণ’ সিরিয়ালটির কাহিনী রচিত হয়েছে। এটি এক একক মা আর তার কন্যার কাহিনী; এই মা সামাজিক রীতির রাইরে তার কন্যার প্রতিপালক করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ