Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়া কুমারখালীর যদুবয়রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতবাড়ি সহ গবাদিপশু ভস্মীভূত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৮:৪৩ পিএম

কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রাতে ভয়াবহ অগ্নিকান্ডে গবাদিপশু সহ বসতঘর ভস্মিভূত ।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে যদুবয়রা ইউনিয়নের চাদপুর গ্রামের রুবেল আলীর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্হানীয়রা জানায়, সকাল ১২টার দিকে রুবেল আলীর রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পাশের গরুর ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টাকালে পুড়ে ভস্মীভূত হয়ে যায় তার গোয়াল ঘরে থাকা লক্ষাধিক টাকার গরু সহ বসত ঘর। আগুনে আহত হয়েছে রুবেলের বড় সন্তান জিহাদ (৬), তার শরীরের কিছু কিছু অংশ পুড়ে গেছে। রান্না ঘর থেকে এই ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারনা করছেন।

ক্ষতিগ্রস্ত দিনমজুর রুবেল বলেন, আমি এখানে অল্প একটু জমিতে বাস করি।
আগুনে তার মাথা গোজার এক মাত্র বসতঘর ও গোয়াল ঘরে থাকা গবাদিপশু সহ শেষ সম্বল সব কিছু আগুনে পুড়ে আমি এখন নিঃস্ব হয়ে গেছি।

সব মিলিয়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। সব কিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছে।

স্হানীয় যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান জানান, আমি আগুন লাগার সংবাদ পেয়ে মুহূর্তেই ছুটে যাই এবং ঘটনা স্হল পরিদর্শন করে তাৎক্ষণিক কিছু আর্থিক সাহায্য প্রদান করেছি পরবর্তী আমার পরিষদের পক্ষ থেকে ও উপজেলা পরিষদে আবেদনের মাধ্যমে পরিবারটির সরকারি সহায়তা প্রদান করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ