Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইংলিশদের রানের পাহাড় টপকাতে গিয়ে বিপদে টাইগাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ৫:৪২ পিএম

ঘরের মাঠে ইংল্যান্ডের দেয় রানের পাহাড় টপকাতে গিয়ে বিপদে পড়েছে স্বাগতিক বাংলাদেশ। ৩২৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় সংগ্রহ ২০ রান পেরুবার আগেই শান্ত, লিটন ও মুশফিককে হারায় তারা। বল হাতে মিরপুরে আগুন ছড়াচ্ছেন ইংলিশ পেসার স্যাম কারান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬৭ রান। উইকেটে আছেন তামিম ইকবাল ৩ রান ও সাকিব আল হাসান ২৭ রানে।

মিরপুরে ইংল্যান্ডের দেয়া টার্গেটে ব্যাট করতে নেমে প্রথম ওভারের চতুর্থ ও পঞ্চম বলে লিটন এবং শান্তকে হারায় তারা। দুজনই গোল্ডেন ডাকের শিকার হন। শুরুর ধাক্কা সামলে দেয়ার আগেই মুশফিককে তৃতীয় ওভারের দ্বিতীয় বলে ফেরান কারান। তিনি ৫ বলে ৪ রান করে কারানের বলে উইকেটের পেছনে বাটলারের হাতে ধরা পড়েন।

এর আগে টস হেরে ব্যাট করতে নামা ইংল্যান্ড জেসন রয়ের সেঞ্চুরিতে ভর করে ৩২৬ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায়। জেসন রয় ছাড়াও অধিনায়ক বাটলার করেন ৬৪ বলে ৭৬ রান, মঈন আলী ৩৫ বলে ৪২ ও স্যাম কারান ১৯ বলে ৩৩ রানের টর্নেডো ইনিংস উপহার দেন। বাংলাদেশের হয়ে তাসকিন ৩টি, মিরাজ ২টি, সাকিব ও তাইজুল একটি করে উইকেট লাভ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ