Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টস জিতে ফিল্ডিংয়ে নেমে শুরুতেই ইংল্যান্ড শিবিরে তাসকিনের আঘাত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১২:৩১ পিএম | আপডেট : ১২:৩৩ পিএম, ৩ মার্চ, ২০২৩

সিরিজের সমতায় ফেরার আগে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ। বল হাতে ইনিংসের সপ্তম ওভারেই ইংল্যান্ড শিবিরে আঘাত হেরেছে পেসার তাসকিন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৬.৩ ওভারে ১ উইকেটে ইংল্যান্ডের সংগ্রহ ২৫।

বল হাতে দুই প্রান্ত থেকেই স্পিনার দিয়ে বোলিং শুরু করল বাংলাদেশ দল। প্রথম ওয়ানডেতে সাকিব আল হাসানের প্রথম ওভারের পর আরেক প্রান্তে করেছিলেন তাসকিন আহমেদ। তবে দ্বিতীয় ম্যাচে সাকিবের পর দ্বিতীয় ওভারে এলেন আরেক বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। প্রথম ওভারে এক চারসহ ৫ রান দেন সাকিব। পরের ওভারে আক্রমণে এসে প্রথম বলেই বাউন্ডারি হজম করেন তাইজুল। তারও খরচ ৫ রান।

সিরিজ নিশ্চিত করার অভিযানে জোড়া পরিবর্তন নিয়ে খেলতে নামছে ইংল্যান্ড। বাইরে রাখা হয়েছে জফ্রা আর্চার ও ক্রিস ওকসকে। তাদের জায়গায় এসেছেন স্যাম কারান ও সাকিব মাহমুদ। ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক), উইল জ্যাকস, মইন আলি, স্যাম কারান, দাভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, জেমস ভিন্স, সাকিব মাহমুদ ও মার্ক উড।

তবে অপরিবর্তিত বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে হেরে যাওয়া একাদশে কোনো পরিবর্তন আনেনি বাংলাদেশ দল। বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ