Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোনালদোর কব্জিতে রোলেক্সের সবচেয়ে দামি ঘড়ি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা। এমন তারকাদের পোশাক, ফ্যাশন প্রভাবিত করে বিশ্ব জুড়ে তাদের কোটি ভক্তকে। যে কারণে তাদের সবকিছুর প্রতি থাকে ভক্তদের ব্যাপক কৌত‚হল। স¤প্রতি বিশ্বখ্যাত রোলেক্স ব্রান্ডের একটি ঘড়ি পরে নতুন কৌত‚হলের জন্ম দিয়েছেন পর্তুগিজ ফুটবল স্টার রোনালদো। যে ঘড়ির দাম ৪ লাখ ৮৫ হাজার ৩৫০ ডলার (৪ কোটি সাড়ে ১২ লাখ টাকা)। হীরাখচিত এই ঘড়ি পরেই তিনি গত ২৬ ফেব্রুয়ারি তিনি হাজির হয়েছিলেন সউদী আরবের দিরিয়াহ অ্যারেনায়। যেখানে তিনি উপভোগ করেছেন বক্সিং রিংয়ের দুই সেনসেশন জ্যাক পল আর টমি ফিউরির লড়াই। তবে তাদের সেই মুষ্টিযুদ্ধ ছাপিয়ে আলোচনায় রোনালদোর মুষ্টিবদ্ধ কব্জিতে শোভা পাওয়া একটি ঘড়ি।
বৃটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টারের খবরে বলা হয়েছে, জিএমটি-মাস্টার আইস নামের ঘড়িটি রোলেক্স কোম্পানির সবচেয়ে দামি ঘড়ি। এই ঘড়িতে চিকচিক করা ৩০ ক্যারেটের সাদা হীরা বসানো হয়েছে ডায়াল, বেজেল এবং ব্রেসলেটে। কেস এবং ব্রেসলেট বানানো হয়েছে ১৮ ক্যারেটের হোয়াইট গোল্ড দিয়ে। ঘড়িটি ৩৩০ ফিট গভীর পর্যন্ত ওয়াটার প্রæফ থাকবে। ভালো ঘড়ির প্রতি রোনালদোর দুর্বলতা বহু দিনের। তার সংগ্রহে আছে বিরল ফ্রাঙ্ক মুলার ঘড়ি- যার দাম ১৫ লাখ ডলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ