Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আচমকা স্তব্ধ নেটফ্লিস্ক! টুইটারে ক্ষোভ উগরে দিলেন ব্যবহারকারীরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৮:২৩ পিএম

করোনাকালে ওটিটির জয়প্রিয়তা বেড়েছে কয়েকগুণ। কাজের ফাঁকে অধিকাংশই এখন মেতে থাকেন সিরিজ, সিনেমায়। বৃহস্পতিবার সকালে আচমকাই ছন্দপতন। খুলছে না নেটফ্লিক্স। একাধিকবার অ্যাপটি ওপেন করার চেষ্টা করেও ব্যর্থ হলেন ব্যবহারকারীরা। ফলে টুইটে ক্ষোভ উগরে দিলেন তারা।

বৃহস্পতিবার সকালে হঠাৎই ব্যবহারকারীরা দেখেন, নেটফ্লিক্স কাজ করছে না। স্বাভাবিকভাবেই তারা প্রথমে ভাবেন যে, ইন্টারনেটের কোনও সমস্যা হচ্ছে। কিছুক্ষণ অপেক্ষাও করেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

এরপরই দেখা যায়, টুইটে একের পর এক ব্যবহারকারী নেটফ্লিক্স ব্যবহারে সমস্যার কথা জানান। তাতেই স্পষ্ট হয় যে বিশ্বজুড়ে স্তব্ধ হয়ে গিয়েছে ওটিটি প্ল্যাটফর্মটি। ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। তড়িঘড়ি সংস্থার তরফে সমস্যা মেটানোর জন্য কাজ শুরু করা হয়। দীর্ঘক্ষণ পর মিটেছে সমস্যা।

প্রসঙ্গত, এর আগে একাধিকবার টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আচমকা স্তব্ধ হয়েছে। যার জেরে প্রবল সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা। ক্ষুব্ধ হয়েছেন তারা। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই সমস্যার কথা জানিয়েছেন সকলে। সূত্র: রয়টার্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ