Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালাহ-ফন ডাইক নৈপুণ্যে জয়ের ধারায় ফিরেছে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৪:৪৬ এএম
চ্যাম্পিয়নস লীগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের কাছে ৫-২ ব্যবধানে বিধ্বস্ত হওয়ার পর প্রিমিয়ার লীগে নিউক্যাসলের বিপক্ষেও পয়েন্ট হারিয়েছিল ইংলিশ জায়ান্ট লিভারপুল। তবে হতাশা কাটিয়ে অবশেষে জয়ের ধারায় ফিরেছে অল রেডসরা। বুধবার (১ মার্চ) রাতে উলভারহ্যাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে ক্লপের দল। লিভারপুলের হয়ে গোল করেছেন সালাহ ও ভ্যান ডাইক। 
 
এর মাধ্যমে প্রথম লেগে হারের প্রতিশোধও নিল অল রেডসরা।গত মাসে এই উলভারহ্যাম্পটনের কাছেই ৩-০ গোলে উড়ে গিয়েছিলো লিভারপুল।
 
লিভারপুল পুরো ম্যাচে আধিপত্য দেখালেও প্রথম গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় দ্বিতীয় হাফের ৭৩ মিনিট পর্যন্ত। আর্নল্ডের ক্রস প্রথমে হেড করেন ভ্যান ডাইক। তবে তা থামিয়ে দেন ওলভস গোলরক্ষক। তবে তা পেয়ে যান জোতা। বল পেয়েই তা আবারো ভ্যান ডাইককে দিলে হেড করে গোল করেন লিভারপুল অধিনায়ক। 
 
তার চার মিনিট পর আবারো গোল। সিমিকাস থেকে বল পেয়ে গোল করে দলের জয় নিশ্চিত করেন সালাহ। এই জয়ে টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে লিভারপুল। ২৪ ম্যাচে ১১ জয় ও ৬ ড্র নিয়ে লিভারপুলের পয়েন্ট এখন ৩৯। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ