Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কয়েক মুহূর্তের আনন্দের জন্য ৪ কোটির ল্যাম্বোরগিনি নষ্ট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৮:৩৯ পিএম

ভারচুয়াল জগতের আসক্তি কোন পর্যায় চলে গিয়েছে তা দেখালেন রাশিয়ার ইউটিউবার। কয়েক সেকেন্ডের একটি ইউটিউব ভিডিওর জন্য নিজের তিন কোটি টাকা মূল্যের ল্যাম্বোরগিনি গাড়ি ভেঙে চুরমার করে দিলেন তিনি। আর তা দেখেই তাজ্জব নেটিজেনদের একাংশ।

জানা গিয়েছে, রাশিয়ার ওই ইউটিউবারের নাম মিখাইল লিটভিন। সাদা রঙের একটি ল্যাম্বোরগিনি ইউরাস এসইউভি ছিল তার। যার বাজার মূল্য প্রায় ৪ কোটি ১১ লাখ টাকা। সেটিই হেলায় চুরমার করে দিলেন মিখাইল। এ সবই তিনি করলেন এক কোমল পানীয়র বিজ্ঞাপনের জন্য।

ভিডিওর জন্য এলাহি আয়োজন করেছিলেন মিখাইল। আনিয়েছিলেন বিশাল এক ক্রেন। কয়েকশো কোমল পানীয় ভরা বাক্স ওই ক্রেনের সঙ্গে বেঁধে দেয়া হয়। পরে বিলাসবহুল গাড়িটির উপর ফেলে দেয়া হয়। যখন এই কাণ্ড হচ্ছিল, ইউটিউবার হাসিমুখে ক্যামেরায় তা রেকর্ড করছিলেন। জোরে আওয়াজ হওয়ায় একটু ভয় অবশ্য পেয়েছিলেন, তবে গাড়ির জন্য এতটুকু আফসোস তার চোখেমুখে ছিল না।

মিখাইলের এই কাণ্ড নেটিজেনদের একাংশের মোটেও পছন্দ হয়নি। একজন লেখেন এ কারণে ফেরারি বাছা বাছা গ্রাহকদেরই গাড়ি কেনার সুযোগ দেয়। গাড়ির বিমা কোম্পানির কথা ভেবে অনেকে দুঃখ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার এভাবে পরিবেশ দূষণ করার জন্য মিখাইলকে একহাত নিয়েছেন। সূত্র: রয়টার্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ