Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্জেন্টাইন ক্লাবে খেলবেন জামাল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

 বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল ডি মায়োতে খেলার প্রস্তাব পেয়ে তা গ্রহণ করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের তারকা মিডফিল্ডার জামাল ভূঁইয়া। তবে আর্জেন্টাইন ক্লাবে খেলতে হলে জামালের ঘরোয়া ক্লাব শেখ রাসেলের ছাড়পত্র নিতে হবে। যা এখনও নেননি তিনি। এ প্রসঙ্গে গতকাল জামাল ভূঁইয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,‘সোল ডি মায়োতে খেলতে হলে শেখ রাসেল থেকে আমাকে আগে ছাড়পত্র নিতে হবে। সেই ছাড়পত্র পেতে আমি আগামীকাল (আজ) রাসেল কর্তৃপক্ষকে চিঠি দেব। মূলত শেখ রাসেলের কাছ থেকে ছাড়পত্র পাওয়ার উপরই নির্ভর করছে আমার আর্জেন্টাইন ক্লাবে খেলা।’ আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের দাবি, সোল দে মায়ো’র সঙ্গে ইতোমধ্যে চুক্তি সেরে ফেলেছেন জামাল। ওই ক্লাবের কর্মকর্তারা সোমবার ঘোষণা দিয়েছেন, শিঘ্রই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন জামাল ভূঁইয়া। জানা গেছে, শেখ রাসেল থেকে এখন যে পারিশ্রমিক পান জামাল, আর্জেন্টিনার ক্লাবে নাকি পাবেন এর প্রায় দ্বিগুণ।

কাতার বিশ্বকাপ চলাকালে বাংলাদেশের মানুষের বিপুল সমর্থন পেয়ে আপ্লুত আর্জেন্টাইনরা। বাংলাদেশের সঙ্গে বন্ধুত্ব আরও গভীর করতে ১৯৭৮ সালে বন্ধ হয়ে যাওয়া আর্জেন্টিনা দূতাবাস ফের গতপরশু থেকে ঢাকায় কার্যক্রম শুরু করেছে। এদিন দূতাবাস কার্যক্রম শুরু করার অনুষ্ঠানে জামাল ভূঁইয়ার উপস্থিতির একটা ছবিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ছবিতে, টেবিলে দেখা গেছে তার ৬ নম্বর জার্সি, আর্জেন্টিনা জাতীয় দলের জার্সি ও সোল ডি মায়োর জার্সি। যে জার্সিতে জামালের নাম ও নম্বর ৬ লেখা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ