Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টিকিটে মারাত্মক ভুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৫ পিএম

ঘরের মাঠে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত ১ মার্চ বুধবার। তার আগে আজ ম্যাচের আগের দিন টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যেখানে বড় ভুল করে বসেছে বিসিবি। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দর্শকদের ক্রয় করা টিকিটে দেখা যায় সফরকারী ইংল্যান্ড দলের পরিবর্তে গ্রেট ব্রিটেনের পতাকা ছাপানো হয়েছে। তবে অলিম্পিকের মতো আসরগুলোতে ইংল্যান্ডের অ্যাথলিটরা গ্রেট ব্রিটেনের হয়ে অংশ নেন।

যেখানে অন্তর্ভূক্ত আছে স্কটল্যান্ড, ওয়েলস এবং আয়ারল্যান্ডও। তবে ক্রিকেট, ফুটবলে ইংল্যান্ডের আছে স্বতন্ত্র অ্যাসোসিয়েশন। যার কারণে তারা নিজেদের দেশের সাদার মধ্যে লাল রঙের ক্রস চিহ্নিত জাতীয় পতাকাটি ব্যবহার করেন।

এ বিষয়ে জানতে চাইলে বিসিবির পক্ষ্য থেকে কোন উত্তর পাওয়া যায়নি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বুধবার (১ মার্চ) দুপুর ১২টায়। সিরিজের দ্বিতীয় ম্যাচও একই স্টেডিয়ামে একই সময় মাঠে গড়াবে। বাকি ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ