Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪ মার্চ দেশের সকল মহানগরের থানায় থানায় বিএনপির পদযাত্রা কর্মসূচি ঘোষনা

ময়মনসিংহ ব‍্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৬ পিএম | আপডেট : ৫:০৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

আগামী ৪ মার্চ দেশের সকল মহানগরের থানায় থানায় পদযাত্রা কর্মসূচি ঘোষনা করেছে বিএনপি

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এই কর্মসূচি ঘোষনা করেন।

এর আগে বিকাল ৪টায় ময়মনসিংহের শম্ভুগঞ্জ বাজারে পূর্বঘোষিত উত্তর জেলা বিএনপির পদযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কর্মসূচি ঘোষনা করেন।

দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতি, গ‍্যাস, বিদ‍্যুতের মূল‍্য বৃদ্ধি, অবৈধ সংসদ বাতিল, বেগম খালেদা জিয়ার মুক্তি, মিথ‍্যা মামলা প্রত‍্যাহারসহ বিএনপি ঘোষিত ১০ দফা বাতিলের দাবিতে এই পদযাত্রা কর্মসূচি পালন করে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি

এ সময় উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক এনায়েত কালামের সভাপতিত্বে যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস‍্য শাহ শহীদ সারোয়ার, বৈদেশিক কমিটির সদস‍্য ইয়াসের খান চৌধুরী, উত্তর জেলা বিএনপির স‍দস‍্য অ‍্যাডভোকেট নূরুল হক, লুৎফুল্লাহহেল মাজেদ বাবু, আহম্মেদ তায়েবুর রহমান হিরন, কামরুজ্জামান লিটন, হাফেজ আজিজুল হক, অ‍্যাডভোকেট আ: সোবাহান সুলতান, শাহজাহান কবীর সাজু, জেলা যুবদল সভাপতি শামসুল হক শামছু, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব, জেলা মহিলা দলের সভাপতি তানজিল চৌধুরী লিলি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ প্রমূখ।

সমাবেশে সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, এই সরকার জনগনের সরকার নয়। দেশের প্রতিটি গ্রামেগঞ্জে সরকার বিরোধী আন্দোলন ছড়িয়ে পড়েছে। গুলি করে, হামলা মামলা করেও এই আন্দোলন থামানো যাবে না।

তিনি বলেন, এই সরকার সুষ্ট নির্বাচনকে ভয় পায়। ভোটের নামে তারা প্রহসন করছে। ভোট কেন্দ্রে এখন ভোটার থাকে না, থাকে কুকুর বিড়াল। এই সরকারের অধীনে আর কোন নির্বাচন হবে না। দেশের মানুষের করুণ অবস্থা। অবিলম্বে এই সরকার স্বইচ্ছায় পদত‍্যাগ না করলে গনঅভ‍্যুত্থানে তাদের পতন নিশ্চিত করা হবে।

এ সময় বিএনপি নেতা প্রিন্স হুশিয়ারি উচ্চারণ করে আরও বলেন, দাবি না মানলে এই সরকারকে কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে হবে। আমরা তা চাই না। তাই ভালোই ভালোই পদত‍্যাগ করে জনগনের দাবি মেনে নিন।

 



 

Show all comments
  • Md.Masum billah ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১১ এএম says : 0
    কেন এই পদযাত্রা? প্রতিটি শব্দ পরিষ্কার করে সেদিন পদযাত্রা পূর্ব বক্তব্যই তুলে ধরেছেন জননেতা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক কেন্দ্রীয় নির্বাহী কমিটি আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স। জনগনের পিঠ দেয়ালে লেগে গেছে, দ্রব্যমূল্যের ক্রয়ক্ষমতার বাহিরে, দেশ ও বাজারে সাধারণ মানুষের নাভিশ্বাস বেড়েই চলেছে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদযাত্রা কর্মসূচি ঘোষনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ