Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতি করে নিজের ভাগ্য গড়তে আসিনি : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০২ পিএম | আপডেট : ৪:০৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,দুর্নীতি করে ভাগ্য গড়তে ক্ষমতায় যাননি। আজ শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৪৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের পর জনসভায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী এদিন ৪৪টি নবনির্মিত উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পাঁচটির নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
বক্তব্যে পদ্মা সেতু নির্মাণে দুর্নীতির ষড়যন্ত্রের অভিযোগ নিয়ে প্রধানমন্ত্রী বলেন, পদ্মা সেতু নির্মাণ, সেটা নিয়ে অনেক অপবাদ দেওয়ার চেষ্টা করেছিল। সেটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। কারণ দুর্নীতি করে নিজের ভাগ্য গড়তে আসিনি; জনগণের ভাগ্য গড়তে এসেছি।
তিনি বলেন, তাই যখন কেউ মিথ্যা অপবাদ দেয়, সে অপবাদ নিতে আমি রাজি না এবং ওয়ার্ল্ড ব্যাংক এ অপবাদ দেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু তারা সেটা সফল হয় নাই, দিতে পারেনি।
তিনি বলেন, আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছি বলেই আজকে এত দ্রুত আমরা এই কোটালীপাড়া, গোপালগঞ্জ, টুঙ্গিপাড়া আসতে পারছি বা দক্ষিণাঞ্চলের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পেরেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ