Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের ফুটবল মাঠে ফিরছেন রোনালদিহো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৯ এএম | আপডেট : ৩:৩২ এএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
ব্রাজিল দলের সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় রোনাদিনহোকে আরও একবার দেখা যাবে ফুটবল মাঠে।অসধারণ ড্রিবলিং স্কিল আর অভিনব খেলার ধরণে এক সময় বিশ্বজুড়ে মুগ্ধতা ছড়ানো এই মিডফিল্ডার ক্লাব ক্যারিয়ারেও ছিলেন সফল। বার্সালোনা ও পিএসজির হয়ে বছরের পর বছর মাঠ মাতিয়েছেন রোনালদিনহো।
 
৪২ বছর বয়সে আরও একবার খেলোয়াড় হিসেবে ফুটবল মাঠে ফিরতে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান তারকা। সম্প্রতি স্পেন ভিত্তিক কিংস লিগের দল পোর্কিনহোস এফসির সঙ্গে চুক্তি সেরেছেন তিনি।
 
বার্সেলোনায় একটা সময় দুর্দান্ত পারফর্ম করে গেছেন রোনালদিনহো। অনেক বছর পর ফুটবল খেলতে আবারও তিনি ফিরলেন বার্সেলোনায়ই। তবে এবার সেই পরিচিত ক্যাম্প ন্যুয়ে নয়, রোনালদিনহোর ঠিকানা কুপ্রা অ্যারেনাতে। চলতি সপ্তাহে পিও এফসির বিপক্ষে ম্যাচে দ্বাদশ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে থাকবেন রোনালদিনহো।
 
স্পেনে নতুন শুরু হওয়ক কিংস লিগকে জনপ্রিয় করার চেষ্টা করছেন সাবেক বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে এবং জনপ্রিয় স্ট্রিমার ইবাই লানোস। ইতোমধ্যে প্রকল্পটি বেশ সাফল্যও পেয়েছে। বেশকিছু প্রতিষ্ঠান টুর্নামেন্টের স্পন্সরশীপের জন্য আগ্রহ প্রকাশ করেছে। রোনালদিনহোর আগে লা গ্যালাক্সি তারকা চিচারিতো এবং ম্যানচেস্টার সিটির সাবেক তারকা সার্জিও আগুয়েরো এই টুর্নামেন্টে নাম লিখিয়েছেন।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ