Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ দলের পাওয়ার হিটিংয়ে একটু নজর দেয়া দরকার-সৌরভ গাঙ্গুলী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৬ পিএম

বাংলাদেশ ক্রিকেটের ভূয়সী প্রশংসা করলেন ভারতের কিংবদন্তি সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। সাকিব-মুশফিক-মুস্তাফিজদের খেলা নিয়মিত দেখা ছাড়াও বাংলাদেশের নতুন কোচ চান্ডিকা হাথুরুসিংহেকে নিয়েও কথা বলেছেন সৌরভ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর গুলশানে ক্রিকেটের নানা বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সৌরভ গাঙ্গুলী। এ সময় সৌরভ গাঙ্গুলী বলেন, ‘বাংলাদেশ দলের পাওয়ার হিটিংয়ে একটু নজর দেয়া দরকার। টি-টোয়েন্টিতে এটি খুব দরকার। আর সেই পাওয়ার হিটিং মানে হেভি হিটিং; যেমন- হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব বা ইংল্যান্ডের বাটলার, অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েল, হেড, ক্যামেরুন গ্রিন এদের মতো।’

সৌরভ বলেন, ‘আশা করি এখানে যারা আছেন, বিশেষ করে কোচ আছেন হাথুরুসিংহে; উনি একটু সময় দিলে ভালো করবে বাংলাদেশ দল। টি-টোয়েন্টি আজ খুব গুরুত্বপূর্ণ ফরম্যাট। বাংলাদেশে ট্যালেন্ট রয়েছে প্রচুর। এখন শুধু পাওয়ার হিটিংটা আয়ত্ত করতে পারলে হয়ে যাবে।’

এর আগে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত মেয়র কাপ সিজন-৩-এর লোগো ও ট্রফি উন্মোচন করতে ঢাকায় আসেন সৌরভ গাঙ্গুলী। বিকেলে রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলের বল রুমে এ লোগো ও ট্রফি উন্মোচন করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ