Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্ষোভে সোফায় লাথি মারলেন ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৪ পিএম

চলতি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ১১তম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুলতান সুলতান ও করাচি কিংস। ম্যাচটিতের জয়ের খুব কাছে গিয়েও হারতে হয় করাচিকে। কিন্তু মোহাম্মদ রিজওয়ানের সেঞ্চুরির ওপর ভর করে ১৯৬ রান করে মুলতান সুলতান। জবাবে ১৯৩ রানে থামে করাচি কিংসের ইনিংস।

ম্যাচের শেষ চার বলে ৭ রান দরকার ছিল করাচির। কিন্তু সহজ এই সমীকরণ মেলাতে পারেননি কাটিং–ইমাদ ওয়াসিমরা। মুলতানের ডানহাতি পেসার আব্বাস আফ্রিদির শেষ বলে মাত্র ১ রান নিতে পারেন ইমাদ। এতে করাচি ম্যাচ হারে ৩ রানে।

জয়ের খুব কাছে গিয়েও এভাবে ম্যাচ হাতছাড়া হওয়াতেই মেজাজ হারান করাচি কিংসের প্রেসিডেন্ট ওয়াসিম আকরাম। এসময় টিভি স্ক্রিনে দেখা যায়, করাচির হার নিশ্চিত হতেই হতাশায় পেছনে শরীর ছেড়ে দেন ওয়াসিম; এটুকুতে ভেতরের অনুভূতিটা প্রকাশ হচ্ছিল না। তাই সামনে থাকা সোফায় পা উঁচিয়ে মারলেন লাথি!

পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মেজাজ হারানোর দৃশ্য এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন, এর আগে কখনো তাকে এভাবে দেখেছেন কি না! তরুণদের জিজ্ঞাসা, খেলার মাঠেও কি এভাবে মেজাজ হারাতেন পাকিস্তানের সাবেক অধিনায়ক?

২০১৯ সালের পিএসএল শুরুর আগেই করাচি কিংসের প্রেসিডেন্টের দায়িত্বে আসের ওয়াসিম আকরাম। চলতি মৌসুমে ইমাদের নেতৃত্বাধীন দলটি প্রথম পাঁচ ম্যাচের চারটিতেই হেরে গেছে। পেশোয়ার ম্যাচের দিনও মেজাজ হারাতে দেখা গেছে ওয়াসিমকে। প্রথম তিন ম্যাচে হেরে যাওয়ার পর তার সমালোচনা করেছিলেন সাবেক সতীর্থ শহীদ আফ্রিদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ