Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইমরানুরের পাশে এনআরবিসি ব্যাংক

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কাজাখস্তানের আস্তানায় গত ১১ ফেব্রুয়ারি এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণপদক জিতে ইতিহাস গড়েছেন বাংলাদেশের দ্রুততম মানব লন্ডন প্রবাসী অ্যাথলেট ইমরানুর রহমান। স্বর্ণজয়ী এই অ্যাথলেটকে এবার পুরস্কৃত করছে এনআরবিসি ব্যাংক। ইমরানুরের পাশাপাশি বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনকেও অনুদান দিচ্ছে তারা। এনআরবিসি ব্যাংক ইমরানুর রহমানকে দিচ্ছে ৫ লাখ টাকা। সমপরিমাণের অর্থ পাচ্ছে অ্যাথলেটিক্স ফেডারেশন।

রাজধানীর দিলকুশা বাণিজ্যিক এলাকাস্থ এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে গতকাল ইমরানুর রহমানকে বিশেষভাবে সম্মাননা ও শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল এই আর্থিক পুরষ্কার ও অনুদানের ঘোষণা দেন। এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম আউলিয়া, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক হুমায়ন কবীর, ব্যাংকের ডিএমডি এবং সিএফও হারুনুর রশীদসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ