Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওজন কমলো ২৬০ কেজি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আমেরিকার জর্জিয়া রাজ্যের কেসি কিং নামে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ২৬০ কেজির বেশি ওজন কমানোর বিস্ময়কর গল্প সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কিছুদিন আগে ক্যাসি কিং ৩৫৫ কেজি ওজনের কারণে গোসল করার সময় ১১ ঘণ্টা বাথরুমে আটকে ছিলেন। নিজের স্থূলতার বিষয়ে মিডিয়ার সাথে আলাপকালে তিনি বলেন, এটি একটি অন্ধকার ছিল তবে আমি বের হওয়ার চেষ্টা করেছি এবং সেই সময় আমি অনেক কষ্ট পেয়েছি, কিন্তু আমি হাল ছাড়িনি।
কেসি কিং বলেন, ‘ওজন কমানোর জন্য যা যা করা যায় সব চেষ্টা করেও আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম, কিন্তু আমি তা হারাতে পারিনি। যখন আমি ছোট ছিলাম, তখন আমার চারপাশের লোকজন আমাকে প্রত্যাখ্যান করেছিল এবং খুব কম বলেছিল। .
‘আমি ফ্রেঞ্চ ফ্রাইসহ সুপার সাইজের বিগ ম্যাকের পুরো ব্যাগ খেতাম’ যোগ করে তিনি বলেন, ‘সেই সময়ে, খাবারই ছিল আমার জন্য সুখের একমাত্র উৎস’।
২০১১ সালে কেসি কিং তার জীবনের সবচেয়ে বড় পরিবর্তন সম্পর্কে বলেন: ‘২০১১ সালে যখন আমার ভাগ্নে টমাস জন্মগ্রহণ করেন, তখন আমি বুঝতে পেরেছিলাম যে, আমি এ শিশুর চাচা, তাই আমাকে স্মার্ট এবং প্রেমময় হতে হবে’।
‘তারপর আমি জিমে যাওয়া শুরু করি এবং সপ্তাহে চারবার আমার ক্যালোরি গ্রহণ কমিয়েছিলাম। ২০১৮ সালে আমার ওজন কমানোর সার্জারিও হয়েছিল যা আমাকে আরো ওজন কমাতে সহযোগিতা করে। কেসি কিং উপসংহারে বলেন, ‘আমি এখন আরো ভাল দেখতে চাই’। সূত্র : জং নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ