Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানের আগুন নেভাতে যোগ দিয়েছে বিমান বাহিনী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৭ পিএম

রাজধানীর গুলশান-২ নম্বরে মানারাত ইন্টারন্যাশনাল স্কুলের পাশের একটি ১২ তলা ভবনের ভয়াবহ আগুন নেভাতে যোগ দিয়েছে বিমান বাহিনী। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট। ভবন থেকে এ পর্যন্ত নারী ও পুরুষসহ ৭ জন জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।
এর আগে রোববার রাত ৬টা ৫৯ মিনিটে আগুন লাগে বলে জানায় ফায়ার সার্ভিস। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও হতাহতের কোনো খবর জানা যায়নি।
ফায়ার সার্ভিস জানায়, আগুনের তীব্রতা কিছুটা কমেছে। তবে ধোঁয়া প্রচুর। এজন্য ফায়ার সার্ভিসের সদস্যদের কাজ করতে বেগ পেতে হচ্ছে। এছাড়া ঘটনাস্থলের পাশে একাধিক অ্যাম্বুলেন্স অবস্থান করছে।
ভবনটিতে বসবাসকারীরা জানিয়েছেন, আগুন লাগার পর অনেকেই ভবনের ভেতরে আটকা পড়েন। তারা বের হতে পারেননি। তবে ভবনটিতে আটকে পড়া মানুষের সঠিক হিসাব জানাতে পারেনি ফায়ার সার্ভিস। আগুন লাগার পর ভবনটিতে আটকে পড়া ৩ জন পুরুষ ও ৪ জন নারীকে জীবিত উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ