Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফের গুলিতে নিহত বাবুর লাশের অপেক্ষায় বাকরুদ্ধ পরিবার

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৬ পিএম

দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনী বিএসএফের গুলিতে শাহাবুল ইসলাম বাবু নিহতের ঘটনায় তিন দিন অতিবাহীত হলেও লাশ কবে ফেরত পাবে কি-না তা নিয়ে উৎকন্ঠায় দির পার করছে পরিবার ও স্বজনরা। লাশ ফেরত পেতে বিজিবির কাছে আবেদন করেও কোন আশ্বাস মিলছেনা বলে পরিবাদের দাবি।

একমাত্র ছেলে নিহতের ৩ দিন অতিবাহিত হলেও লাশ না পাওয়ায় শয্যাশায়ী নিহত বাবুর বাব-মা ও স্ত্রী।

নিহতের মামা বাবলু হোসেন অভিযোগ করে বলেন, ঘটনার পর থেকেই বিজিবিকে একাধিকবার লিখিত ও মৌখিক ভাবে অবগত করলেও তারা কিছুই জানাচ্ছেননা।

পরিবারের দাবি, শুক্রবার বিকেলে মেয়ের খাবার ও অসুস্থ বাবার ওষধ কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান বাবু। এর পর রাত ৯ টার দিকে জানা যায়, বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে ধরান্দা এলাকার ২৮৫/২৫ সাব- সীমানা পিলারের ভারত অভ্যন্তরে বিএসএফের গুলিতে বাবু নিহত হয়েছেন।

এ ঘটানায় ২০ বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. রফিকুল ইলামের সাথে একাধিক বার মুঠোফোনে যোগাযোগের চেস্টা করা হলেও ফোন রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকরুদ্ধ পরিবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ