Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই লিভারপুলে এসে থামল টানা ১৭ ম্যাচ অপরাজিত থাকা নিউক্যাসল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২৫ এএম | আপডেট : ২:৩১ এএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
অবশেষে থামতে হল নিউক্যাসল ইউনাইটেড। ১৭ ম্যাচ পর প্রিমিয়ার লিগে হারের তেতো স্বাদ পেল দলটি।ঘরের মাঠে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে ২-০ গোলে লিভারপুল কাছে হারে ইউনাইটেড। ম্যাচের দশম মিনিটে ডারউইন নুনেজ রেডসদের এগিয়ে নেওয়ার সাত মিনিট পর ব্যবধান দিগুণ করেন কোডি গাকপো।
 
২২ মিনিটে ব্যবধান আরও বাড়াতে পারতেন মোহাম্মদ সালাহ। নিউক্যাসল রক্ষণ ভেদ করে এগিয়ে যাওয়া এই ফরোয়ার্ডকে আটকাতে ডি বক্সের বাইরে চলে আসেন গোলরক্ষক নিক পোপ। বল ধরতে ঝাঁপিয়ে ফাউল করে দেখেন লাল কার্ড।১০ জনের দলে পরিণত হওয়া ইউনাইটেড বাকি সময়টাতে খুব বেশি সুবিধা করতে পারেনি।
 
এই ম্যাচে হারের পর সাড়ে পাঁচ মাসের বেশি সময় এবং টানা ১৭ ম্যাচ অপরাজিত থাকার পর লিগে হারের তেতো স্বাদ পেল নিউক্যাসল। আসরে কেবল দ্বিতীয় ম্যাচে হারল তারা; প্রথমবার হেরেছিল সেই গত ৩১ অগাস্ট, এই লিভারপুলের বিপক্ষেই।
 
এই জয়ে লিগ টেবিলে আরেক ধাপ এগিয়েছে লিভারপুল। ২২ ম্যাচে ১০ জয় ও পাঁচ ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে তারা।চতুর্থ স্থানে থাকা নিউক্যাসলের চেয়ে ৬ পয়েন্ট পিছিয়ে অ্যানফিল্ডের দল। ২৩ ম্যাচে নিউক্যাসলের পয়েন্ট ৪১।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ