Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পিএসএলে কুমিল্লার হেলমেট পরায় নাসিম শাহকে জরিমানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৭ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরুর দিকে খেলে গেছেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। বর্তমানে পিএসএল মাতাচ্ছেন তিনি। কিন্তু বিপিএলে প্রথমবারের মতো খেলা নাসিম শাহ পিএসএলে এক কাণ্ড ঘটিয়েছেন। এ কারণে তাকে গুনতে হচ্ছে জরিমানা।

বিপিএলে প্রথমবারের মতো খেলা পেসার নাসিম শাহ কুমিল্লার হয়ে বেশি ম্যাচ খেলতে পারেননি। কুমিল্লার প্রতি তার ভালোবাসা ঠিকই জন্মেছে। না হলে কুমিল্লার হেলমেট কি তিনি পাকিস্তানে নিয়ে যান।

সেই হেলমেটের কারণেই এখন তিনি শাস্তির মুখে পড়েছেন। পিএসএলে নাসিম শাহ খেলছেন কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে। পিএসএলের এক ম্যাচে তিনি কুমিল্লার হেলমেট পরে ব্যাটিং করতে নেমেছিলেন। তা হয়তো ভুল করেই পরেছেন। তবে এ কারণেই তাকে জরিমানার মুখে পড়তে হয়েছে।

ম্যাচে ভুল হেলমেট পরার অপরাধে নাসিম শাহকে ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ডিসিপ্লিনারি কমিটি।

এদিকে নাসিম শাহর দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স টানা দ্বিতীয়বারের মতো বিপিএলে শিরোপা জিতেছে। টানা দুই শিরোপার পাশাপাশি তাদের মোট বিপিএল শিরোপা এখন চারটি। গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সিলেটকে হারিয়ে শিরোপা জেতে ইমরুল কায়েসের কুমিল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ