Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেলমেটে বলের আঘাতে দিল্লি টেস্ট শেষ ওয়ার্নারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২১ এএম | আপডেট : ১১:২৩ এএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩

দিল্লি টেস্ট শেষ অস্ট্রেলিয়া ওপেনার ওয়ার্নারের। প্রথম ইনিংসে ব্যাট করার সময় মোহাম্মদ সিরাজের বাউন্সারে হেলমেটে আঘাত পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। আউট হওয়ার আগ পর্যন্ত অবশ্য ব্যাটিং চালিয়ে যান তিনি। 

 

শেষ পর্যন্ত চালিয়ে আর টেস্টে থাকতে পারলেন। ওয়ার্নারের কনকাশন বদলি হিসেবে ম্যাট রেনশোকে নিয়েছে অস্ট্রেলিয়া।

 

অস্ট্রেলিয়ার ইনিংসের ১০ম ওভারের সময় সিরাজের বলে আঘাত পান ওয়ার্নার। তখন মাঠে প্রাথমিক চিকিৎসা করা হয় তার। সেরে উঠে ব্যাটিং চালিয়ে গেলেও বেশিক্ষণ টিকতে পারেননি। ১৫ রান করে ১৬তম ওভারে মোহাম্মদ শামির বলে ক্যাচ দেন উইকেটের পেছনে।

 

ভারতের বিপক্ষে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া ২৬৩ রানে গুটিয়ে যাওয়ার পর শেষ বিকেলে ফিল্ডিংয়ে নামেননি তিনি। তখন শতভাগ সুস্থ অনুভব করছিলেন না এই ব্যাটার।

এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায় আপাতত পর্যবেক্ষণে রাখা হবে তাকে, 'ইন্দোরে তৃতীয় টেস্টের আগে তাকে ক্রিকেট অস্ট্রেলিয়ার গাইডলাইন অনুযায়ী পর্যবেক্ষণে রাখা হবে।'

 

ওয়ার্নারের বদলে দলে আসা ম্যাট রেনশোও খুব একটা ছন্দে নেই। প্রথম টেস্টে বিধ্বস্ত হয়ে সিরিজে পিছিয়ে থাকা অজিরা ভারতে পার করছে কঠিন সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ