Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিউজিল্যান্ডকে ৩০৬ রানে থামিয়ে ইংল্যান্ডের লিড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:২১ পিএম

মাউন্ট মঙ্গানুইয়ে দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্টে মখোমুখি হয়েছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। টেস্টের প্রথম দিনের প্রথম ইনিংসে ইংল্যান্ড ব্যাট করেছে ওয়ানডে স্টাইলে। টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে ৯৮ রানে লিড নিয়ে এগিয়ে আছে ইংলিশরা।

এর আগে ওয়ানডে স্টাইলে ব্যাট করে ইংল্যান্ড প্রথম ইনিংস ঘোষণা করেছে ৩২৫ রানে, ৯ উইকেটে। জবাবে ব্যাটিংয়ে নেমে নিউজিল্যান্ড নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে ইংল্যান্ডের বোলিং তোপে ৩০৬ রানে গুটিয়ে যায়। কিউইদের পক্ষে সেঞ্চুরি করেন টম ব্লাউন্ডিল। এছাড়া নিউজিল্যান্ডের পক্ষে টম ব্লান্ডেল সেঞ্চুরি পূর্ণ করে ১৩৮ রানে থামেন। এছাড়া ওপেনার ডেভন কনওয়ে করেন ৭৭ রান।

ফলে প্রথম ইনিংসে ১৯ রানে এগিয়ে থেকে শুক্রবার শেষে বিকেলে নিজেদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে আবারও ওয়ানডে স্টাইলে ব্যাটিং শুরু করেছে ইলিশরা। দিনের খেলা শেষে ১৬ ওভারে ২ উইকেটে ৭৯ রান সংগ্রহ করে ইংল্যান্ড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ