Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপিএল সফল দাবি করে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আশা পাপনের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৫ পিএম

বিপিএল আয়োজন সফল হয়েছে বলে দাবি করেছেনে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। একই সাথে বিপিএলে দেশি ক্রিকেটারদের পারফরম্যান্সে মুগ্ধ বোর্ড প্রধান। ইংল্যান্ড সিরিজে চ্যালেঞ্জিং হলেও জয়ের আশা বাংলাদেশের।

বৃহস্পতিবার মিরপুরে বিপিএলের ফাইনাল শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময়  এমনটাই দাবি করেন পাপন। সিলেটকে ৭ উইকেটে হারিয়ে চতুর্থ বারের মতো বিপিএলে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা।

বিপিএল নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, এবার যে চ্যালেঞ্জগুলো ছিল এর আগে এগুলো মোকাবিলা করিনি। ওই চ্যালেঞ্জগুলো যে আমাদের টিম মোকাবিলা করে এত সুন্দরভাবে শেষ করতে পেরেছে সে জন্য আমি অত্যন্ত খুশি।

তবে এত কিছুর মাঝের আশার সঞ্চার দেশি ক্রিকেটারদের পারফরম্যান্স। বিসিবি সভাপতি বলেন, আমাদের দেশীয় খেলোয়াড়দের পারফরম্যান্সে যে একটা টুর্নামেন্ট কত ভালো হতে পারে কত জমজমাট হতে পারে এবং এ দেশের মানুষ তাদেরকে কতটা সাপোর্ট করতে পারে এটা এই প্রথম দেখলাম।

বিপিএলের পাঠ চুকিয়ে ইংল্যান্ড সিরিজে মনোযোগী হবে টাইগাররা। ১৪ সদস্যের ওয়ানডে দলে কেন টি টোয়েন্টি পারফর্মার তৌহিদ হৃদয় উত্তর জানা নেই বিসিবি সভাপতির।

নাজমুল হাসান পাপন বলেন, আসলেই আমি এই টিম সিলেকশনের সঙ্গে কোনভাবেই জড়িত না। কাজেই এটা আমাকে জিজ্ঞেস করলে ভুল হবে। এটা বলতে পারবে সিলেক্টররা।”

ঘরের মাঠে দুর্বার বাংলাদেশ তবে প্রতিপক্ষ ইংল্যান্ড বলেই কঠিনতর হবে সিরিজ। বোর্ড প্রেসিডেন্ট বলেন, ইংল্যান্ড সেরকমই একটা দল, এর সঙ্গে যোগ হয়েছে তারা ওয়ানডে ও টি-টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়ন। এর ফলে ওদের সঙ্গে জেতাটা আসলেই অত্যন্ত কঠিন। কিন্তু আবার এটাও সত্যি যে এমন কোনও দেশ নেই, এমন কোনও দল নেই যাদেরকে বাংলাদেশ হারাতে পারে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ