Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ককপিটে যেতে জেদ করে ভরা বিমানে পোশাক খুলে ফেললেন মহিলা! ভিডিও ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫১ পিএম | আপডেট : ৮:৫৫ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

মাঝ আকাশে নাটক। মাটি থেকে ৩৩ হাজার ফুট উপরে রুশ বিমানের মধ্যে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে দিলেন এক মহিলা। জেদ ধরলেন ককপিটে যাওয়ার। বারবার পোশাক পরতে বললেও পরলেন তো নাই, সেই সঙ্গে জানালেন, তিনি সিগারেটও খাবেন। স্বাভাবিক ভাবেই এমন ঘটনাকে কেন্দ্র করে হুলস্থুল বেঁধে গেল বিমানের ভিতরে। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

স্টাভ্রোপল থেকে মস্কো যাচ্ছিল বিমানটি। অ্যাঞ্জেলিকা মস্কভিতিনা নামের ওই মহিলা বিমানের শৌচাগারে গিয়েছিলেন। সেই সময় বিমানটি এয়ার টার্বুল্যান্সে পড়েছিল। তিনি শৌচাগারে ঢুকে সিগারেট খেতে আরম্ভ করেন। তাকে বিমানকর্মীরা বেরিয়ে আসতে বললে তিনি বেরিয়ে আসেন। কিন্তু সঙ্গে সঙ্গে পোশাক খুলে ঊর্ধাঙ্গ একেবারে অনাবৃত করে দেন। এরপরই কার্যত হইচই শুরু হয়ে যায় বিমানের মধ্যে। তাকে বলা হয় পোশাক পরে নিতে। এমনকী এও বলা হয়, তিনি যা করছেন তা গুরুতর অপরাধ। বিমানে অনেক শিশুও রয়েছে। কিন্তু কোনও কথাতেই যেন ভ্রুক্ষেপ করেননি ৪৯ বছরের মহিলা।

ভিডিওতে দেখা গিয়েছে, ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট তাকে কম্বল দিয়ে ঢেকে দিতে গেলে অ্যাঞ্জেলিকা বলছেন, ‘আমি জানি আমাকে হয় মানসিক রোগীদের হাসপাতালে পাঠানো হবে বা জেলে। কিন্তু আমি ককপিটে যাব।’ সেই সঙ্গে তিনি চেঁচাতে থাকেন, ‘আমাকে খুন করে ফেলুন, আমি তবু সিগারেট খাবই।’ পরে তিনি ক্রমেই মেজাজ হারান। এক কর্মীর হাতেও কামড়ে দেন।

পরে অবশ্য তার হাতে হাতকড়া পরিয়ে অন্তর্বাস পরিয়ে দেওয়া হয়। বিমান অবতরণ করলে ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। বিমান সংস্থার দাবি, অভিযুক্ত মহিলা মদ্যপ অবস্থায় ছিলেন। তার বিরুদ্ধে ফৌজদারি মামলা রুজু হতে পারে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ