Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনজেমার রেকর্ডের ম্যাচে রিয়ালের বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৫ এএম
লা লিগার শিরোপা জয় এখন অসম্ভব এক স্বপ্ন।তারপরেও আসা ছাড়ছেনা রিয়াল মাদ্রিদ।শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় স্প্যানিশ জায়ান্টদের।বুধবার রাতে লীগ টেবিলের তলানিতে থাকা এলচের বিপক্ষে ৪-০ ব্যবধানে বড় জয়ে শীর্ষস্থানে থাকা বার্সালোনার সাথে ব্যবধান কমিয়েছে জাভি হার্নান্দেজের শিষ্যরা।
 
দুটি পেনাল্টির সুযোগ কাজে লাগিয়ে জোড়া গোল করেছেন করিম বেনজেমা। এলচের বিপক্ষে জোড়া গোল করে নতুন এক রেকর্ড করলেন রিয়ালের এই ফরাসি তারকা। রাউলকে টপকে লা লিগায় রিয়াল মাদ্রিদের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা বনে গেলেন এই স্ট্রাইকার। রিয়ালের হয়ে একটি করেছেন গোল মার্কো আসেনসিও এবং লুকা মদ্রিচ।
 
এই ম্যাচের আগে বার্সেলোনার সঙ্গে ১১ পয়েন্টের ব্যবধানে ‘সমস্যা’ না দেখার কথা বলেছিলেন রিয়াল কোচ। অনায়াস জয়ে চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ব্যবধান কমাল তার দল। ২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা; ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল।
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ