Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টুইটারের নতুন সিইও

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সম্প্রতি টুইটারের মালিক ইলন মাস্ক তার শিবা ইনু জাতের কুকুর ফ্লোকির একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে সিইওর চেয়ারে বসে রয়েছে ফ্লোকি। ছবিতে ফ্লোকিকে টুইটার ব্র্যান্ডের কালো টি-শার্ট পরা দেখা যাচ্ছে। যার ওপরে সিইও লেখা রয়েছে। তার সামনে টেবিলে তার পায়ের ছাপসহ কয়েকটি নথি পড়ে আছে। ফ্লোকির সামনে একটি টুইটার লোগোসহ একটি ছোট ল্যাপটপ রাখা হয়েছে।

ছবিটি শেয়ার করে মাস্ক লিখেছেন, ‘টুইটারের নতুন সিইও আশ্চর্যজনক’। অন্য একটি টুইটে তিনি যোগ করেছেন, টুইটারের নতুন সিইও ‘অন্য’ লোকের চেয়ে অনেক ভালো। অর্থাৎ তিনি টুইটারের সাবেক সিইও পরাগ আগারওয়ালের কথা উল্লেখ করছেন। টুইটার কেনার আগে কয়েক মাস পানি ঘোলা করেছেন মাস্ক। গত এপ্রিলে তিনি জানান, টুইটারের ৯ শতাংশের বেশি শেয়ার তিনি কিনে নিয়েছেন। এত শেয়ার কিনলে সাধারণত যেকোনও প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য হওয়ার সুযোগ তৈরি হয়। নিয়ম অনুসারে, তাকেও টুইটারের পরিচালনা পর্ষদের সদস্য হতে ডাকা হয়েছিল। কিন্তু এতে সাড়া দেননি তিনি। বরং তিনি টুইটার পুরোপুরি কিনে নেয়ার সিদ্ধান্ত নেন। প্রতিষ্ঠানটি ৪ হাজার ৪০০ কোটি মার্কিন ডলারে কিনে নেয়ার ঘোষণা দেন আলোচিত ধনকুবের। সূত্র : বিজনেস টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ