Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপিএল ফাইনাল দেখা যাবে ৩০০ টাকায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৮ পিএম | আপডেট : ৪:৫৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে বিপিএলে ২০২৩ এর ফাইনা। তার আগে ফাইনালের টিকিট পাওয়া যাচ্ছে বুধবার (১৪ ফেব্রুয়ারি) থেকে। টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। প্লে-অফ পর্বের ম্যাচের তুলনায় ফাইনালের টিকিটের দাম বাড়েনি।

মাঠে বসে ফাইনাল উপভোগ করতে দর্শকদের জন্য টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা আর সর্বোচ্চ ২০০০ টাকা। টিকিট কাউন্টার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত খোলা থাকবে।

মিরপুর শেরেবাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের টিকিটকে পাঁচ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা, সর্বোচ্চ ২০০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ৩০০ টাকা। নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য ৪০০ টাকা।

ক্লাব হাউজের টিকিট মূল্য ৮০০, ভিআইপি ১৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা করে। লিগ পর্বের শেষ ম্যাচগুলোতে মিরপুরের গ্যালারিতে ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। প্লে-অফ পর্বের এলিমেনেটর ও প্রথম্ন কোয়ালিফায়ার ম্যাচ নিয়েও দর্শকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

দ্বিতীয় কোয়ালিফায়ারে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হচ্ছে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স। এই ম্যাচে প্রথম কোয়ালিফায়ারের তুলনায় কমিয়ে আনা হয়েছে টিকিটের মূল্য। আগে সর্বনিম্ন মূল্য ছিল ৩০০ টাকা। তবে নতুন তালিকা অনুযায়ী, সর্বনিম্ন ১০০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ