Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরকে হারাতে লুক উডকে উড়িয়ে আনল সিলেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩৩ পিএম

আর মাত্র কয়েক ঘণ্টা পরেই বিপিএলের দ্বিতীয় কোয়ালিফাইয়ারে মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স। খেলা শুরুর ঠিক তিন ঘণ্ট আগে শক্তি বৃদ্ধি করল সিলেট।

ইংল্যান্ডের বাঁহাতি ফাস্ট বোলার লুক উড সিলেট স্ট্রাইকার্সে যোগ দিয়েছেন। আজ রংপুর রাইডার্সের বিপক্ষে খেলার জন্য উপলব্ধ।’

গ্রুপ পর্বে অসাধারণ ক্রিকেট খেলে কোয়ালিফাইয়ারে অংশ নিয়েছিল সিলেট স্টাইকার্স। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সেই ম্যাচে হেরে ফাইনাল থেকে সিটকে যাওয়ার শঙ্কায়। আজ সন্ধায় দ্বিতীয় কোয়ালিফাইয়ারের আগে হঠাৎ শক্তি বৃদ্ধি করল মাশারফি সিলেট স্ট্রাইকার্স।

শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে সিলেট ও রংপুর। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে খেলা। এই ম্যাচের জয়ী দলই আগামী ১৬ ফেব্রুয়ারির ফাইনালে কুমিল্লার সঙ্গী হবে।

রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিতের ব্যাপারে আত্মবিশ্বাসী মাশরাফি বিন মর্তুজার দল। সিলেটের টপ অর্ডারে তিন তরুণ তৌহিদ হৃদয়, জাকির হাসান আর নাজমুল হোসেন শান্ত ম্যাচে প্রভাব ফেলবে।

সাথে মুশফিকের ব্যাট ও গ্লাভস হাতে পারফরম্যান্সটাও দরকার সিলেটের। এছাড়া বিদেশিদের মধ্যে জর্জ লিন্ডে আর লঙ্কান ইসুরু উদানার কাঁধেও থাকবে দায়িত্ব।

এদিকে শেষদিকে রংপুরে যোগ দিয়েছে মুজিবুর রহমান, ডোয়াইন ব্রাভো, দাসুন সানাকা এবং নিকোলাস পুরানের মত তারকা ক্রিকেটাররা। তাই সিলেটের কাছে রংপুর কঠিন প্রতিপক্ষ হিসেবেই মুখোমুখি হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ