Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আর্সেনালের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে অনিশ্চিত হ্যালান্ড

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৭ পিএম

আগামী বুধবার গুরুত্বপূর্ণ এক ম্যাচে মুখে মুখে হচ্ছে প্রিমিয়ার লিগের প্রথম দুই দল আর্সেনাল-ম্যানচেস্টার সিটি।লীগ শিরোপা নির্ধারণের ক্ষেত্রে যে ম্যাচ ফলাফল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সবার অভিমত।

তবে হাইভোল্টেজ সেই ম্যাচের আগে ইনজুরি দুর্ভাবনা বাড়িয়েছে সিটি শিবিরে।এস্টন ভিলার নিজেদের শেষ ম্যাচে দাপুটে জয় পেয়েছিল পেপ গার্দিওলার দল।তবে সেই ম্যাচে বলেন দলের বড় তারকা ও এবারে প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা এরলিং হ্যালান্ড ইনজুরিতে পড়েন।সেটিই মূলত ফরমেট তুঙ্গে তাকাই এ স্ট্রাইকারকে আর্সোনালের বিপক্ষে অনিশ্চিত করে দিয়েছে।

অ্যাস্টন ভিলা ম্যাচের পর হলান্ডের চোট প্রসঙ্গে স্কাই স্পোর্টসকে গার্দিওলা বলেন, আপাতত পর্যবেক্ষণে রাখা হবে ২২ বছর বয়সী এই তারকা ফুটবলারকে।

আমি জানি না (হলান্ডের চোট কতটা গুরুতর)।সে বড় একটা আঘাত পেয়েছিল, অস্বস্তি বোধ করছিল। ৩-০তে এগিয়ে থাকায় আমরা বড় ঝুঁকি নিতে চাইনি। আমরা আগামী কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রাখব।সে যদি সেরে না ওঠে, আমরা আরেকজনকে খেলাব। আশা করি, সবার মতো সেও প্রস্তুত থাকবে। দেখা যাক, কী হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ