Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সার কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৩ এএম
জয়ে এসেছে তবে কঠিন লড়াইয়ের পর। নিজেদের মাঠে ভিয়ারিয়াল বেশ ভালোভাবে চেপে ধরেছিল বার্সালোনাকে।তবে পায়নি গোলের দেখা।অন্যদিকে শুরুতে জালের দেখা পাওয়া কাতালানরা শেষ পর্যন্ত ধরে রাখল লিড।
 
লা লিগায় আক্রমণ-পাল্টা আক্রমণে ভভরপুর ম্যাচে রোববার রাতে ভিয়ারিয়ালক্র ১-০ গোলে হারিয়েছে  জাভি হার্নান্দেজের দল।বার্সার হয়ে ম্যাচের ১৬ তম মিনিটে লেভানডফস্কির এসিস্ট থেকে চমৎকার ফিনিশিংয়ে জয়সূচক গোলটি করেন পেদ্রি।পরের মিনিটেই সমতা ফেরাতে পারত ভিয়ারিয়াল। 
 
প্রতি-আক্রমণে পেনাল্টি স্পটের কাছে বল পান হোসে লুইস মোরালেস।তবে ফিনিশং এ তালগোল পাকিয়ে সুযোগ হাতছাড়া করেন তিনি।প্রথমার্ধের যোগ করা সময়ে সমতা ফেরানোর আরও একটি সুযোগ হাতছাড়া করেন মোরালেস।
 
১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সালোনা।৫৫ তম মিনিটে দলের জয় নিশ্চিত করতে পারতেন লেভা। গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যে শট রাখতে পারেননি বার্সার এই পোলিশ স্ট্রাইকার।বাকি সময়ে আক্রমণ-পাল্টা আক্রমণ হলেও জালের দেখা পায়নি কোন দল।
 
এই জয়ে লা লিগায় শীর্ষস্থান আরও মজবুত করল বার্সা।২১ ম্যাচে ১৮ জয় ও দুই ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট এখন ৫৬। এক ম্যাচ কম খেলা রিয়াল ৪৫ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।
 
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ