Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দারুণ জয়ে আর্সেনালের আরো কাছে সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০৮ এএম
গতকাল লিডসকে হারিয়ে ইউনাইটেড প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকা দুই নম্বরে উঠে এসেছিল।তবে রেড ভেভিলসদের সেই স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি।পরের ম্যাচেই দাপুটে জয়ে হারানো স্থান পুনরুদ্ধার করে ম্যানচেস্টার সিটি।
 
ইতিহাদ স্টেডিয়ামে রোববার রাতে প্রিমিয়ার লিগে এস্টন ভিলার বিপক্ষে  ম্যাচটি ৩-১ গোলে জিতেছে শিরোপাধারীরা।ম্যাচের চতুর্থ মিনিটে রদ্রির হেডে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দিগুণ করেন ইলকাই গিনদোয়ান।দলের হয়ে তৃতীয় গোলটি করেন রিয়াদ মাহরেজ।সবকটি গোলই এসেছে প্রথমার্ধে।
 
বিরতির পর ৬১ তম মিনিটে এস্টন ভিলার হয়ে একটি গোল শোধ করেন ইংলিশ ফরোয়ার্ড ওয়াটকিন্সকে।তবে বাকি সময়ে সিটি রক্ষণে আর চিড় ধরাতে পারেনি ভিলার খেলোয়াড়েরা।
 
প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। ২১ ম্যাচে শীর্ষে থাকা আর্সেনালের পয়েন্ট ৫১। আজকের ম্যাচে জিতে আর্সেনালের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমিয়ে তিন-এ নামিয়েছে ম্যানচেস্টার সিটি।
 
আগামী বুধবার আর্সেনালের সঙ্গে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে সিটি। সে ম্যাচের ফল এবারের প্রিমিয়ার লিগে শিরোপার ভাগ্য নির্ধারণ করে দেবে অনেকটাই।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ