Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় টার্গেটবলের ফাইনাল সোমবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৬ পিএম

বাংলাদেশ টার্গেটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় চলমান বীর মুক্তিযোদ্ধা (ভাওয়াল বীর) শহীদ আহসান উল্লাহ মাষ্টার ৩য় জাতীয় টার্গেটবল (পুরুষ ও নারী) প্রতিযোগিতার ফাইনাল সোমবার। এদিন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে পুরুষ বিভাগের ফাইনালে খেলবে চাঁদপুর ও মাগুরা জেলা। একই ভেন্যুতে নারী বিভাগের শিরোপা নির্ধারণী ম্যাচে নওগাঁ খেলবে নড়াইল জেলার বিপক্ষে। এর আগে রোববার অনুষ্ঠিত পুরুষ বিভাগের প্রথম সেমিফাইনালে চাঁদপুর ৯-৬ পয়েন্টে নওগাঁ জেলাকে হারিয়ে ফাইনালে ওঠে। দ্বিতীয় সেমিফাইনালে মাগুরা ৬-৪ পয়েন্টে জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে ফাইনালে চাঁদপুরের সঙ্গি হয়। এছাড়া এদিন নারী বিভাগের প্রথম সেমিফাইনালে নওগাঁ জেলা ১০-৪ পয়েন্টে হারায় হামিদ স্পোর্টস একাডেমি (কেরানীগঞ্জ) কে। দ্বিতীয় সেমিফাইনালে নড়াইল ৪-০ পয়েন্টের জয় পায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে।
সোমবার ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন মাইক্রোক্রেডিট, রেগুলেটরী অথরিটি’র এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো.ফসিউল্লাহ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ