Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার শীর্ষে থাকা আর্সেনালকেও রুখে দিল ব্রেনফোর্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১:০৬ এএম
স্বপ্নের মত এক প্রিমিয়ার লীগ মৌসুম পার করছে মধ্যম সারির ইংলিশ ক্লাব ব্রেনফোর্ড।ধারাবাহিক পারফরম্যান্সে দলটি এরই মধ্যে চমকে দিয়েছে সবাইকে।সিটি, লিভারপুল,ইউনাইটেড সব জায়ান্ট ক্লাবই ধরাশায়ী হয়েছে ব্রেনফোর্ডের সামনে এবার সেই তালিকায় যোগ হল টুর্নামেন্টর শীর্ষে থাকা আর্সেনালকে।
 
শনিবার (১১ ফেব্রুয়ারি) নিজেদের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পয়েন্ট টেবিলের শীর্ষদল আর্সেনাল।গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে বদলি নামা লিয়ান্দ্রো টসার্ডের গোলে এগিয়ে যায় আর্সেনাল।
 
 তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি গানার্সরা।৮ মিনিট পরেই হেডে দারুণ এক গোল করে ম্যাচে সমতা ফেরান ব্রেনফোর্ড তারকা ইভান টনি।প্রথমে অফসাইড মনে হলেও ভিএআরে দীর্ঘক্ষণ  যাছাই করার পর গোলটিকে বৈধ বলে ঘোষণা দেন রেফারি।
 
এই ড্রয়ের পরেও ২১ ম্যাচে শেষে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে আর্সেনাল। সমান সংখ্যক ম্যাচে খেলে ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ম্যানচেস্টার সিটি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ