Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখের বেটি ভয় পায় না, ভয় দেখিয়ে লাভ নেই

সুনামগঞ্জে ওবায়দুল কাদের

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি আওয়ামী লীগকে ভয় দেখায় আন্দোলন করে হাসিনা সরকারকে বিদায় করবে, শেখ হাসিনা পালিয়ে যাবে ইত্যাদি। দীর্ঘদিন ধরেই তো আন্দোলনের হুমকি দিচ্ছেন কিন্ত সফল হতে পারছেন না। আপনাদের আন্দোলন খুড়িয়ে খুড়িয়ে চলছে। আপনারা মহাসমাবেশ ডাকলে হয় কোন রকম সমাবেশ আর আওয়ামী লীগ সমাবেশ ডাকলে হয়ে যায় মহাসমাবেশ।

সুতরাং মনে রাখবেন শেখের বেটি ভয় পায় না। শেখ হাসিনা দেশ ছেড়ে পালাবেও না। মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছে তারেক রহমান। এখন সে ফেরারী আসামি। লন্ডনে বসে বিলাসি জীবন যাপন করছে আর ফেসবুক লাইভে হুংকার দিচ্ছে। সাহস থাকলে সামনে আসুন খেলা হবে, আওয়ামী লীগ খেলার জন্য প্রস্তুত। আওয়ামী লীগ খালি মাঠে গোল দেবে না। তবে আগুন দিতে আসলে ওই হাত পুড়িয়ে দেয়া হবে। আওয়ামী লীগ ফাইনাল খেলার জন্য প্রস্তুত। নির্বাচনে আসুন তখনই দেখা যাবে কার পায়ের নিচে মাটি আছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী। ঐক্যবদ্ধ থাকলে কোন ভয় নেই।

গতকাল শনিবার সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, বিএনপির মুখে দুর্নীতির কথা মানায় না কারণ বিএনপি পাচঁ পাচঁ বার দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড আছে। বিএনপি বলে আমরা নাকি পাল্টা সমাবেশ করি। না, আমরা পাল্টা সমাবেশ কেন করব? আমরা নির্বাচনের আগ পর্যন্ত প্রতিদিন সভা সমাবেশ করব। ইউনিয়নে ইউনিয়নে মিছিল সমাবেশ করার ঘোষণা দিয়েও করতে পারেনি আওয়ামী লীগ। শান্তি সমাবেশে সারা দেশে হাজার হাজার মানুষের সমাগম হচ্ছে এতেই বুঝা যায় বিএনপির প্রতি মানুষের সমর্থন নেই। বিএনপির অন্তর জ্বলে কারণ সারা দেশে সরকার উন্নয়ন কর্মকাÐ করছে। একদিনে একশো ব্রীজ উদ্বোধন করেছে সরকার।

সেতু মন্ত্রী আরো বলেন, সুনামগঞ্জ জেলা এক সময় গ্রামের বাজারের মত মনে হত আর এখন আধুনিক শহরের পরিবেশ। ১৪ বছর আগের সুনামগঞ্জ আর আজকের সুনামগঞ্জ অনেক পরিবর্তন। সকল উন্নয়নের রুপকার শেখ হাসিনা। বাংলাদেশে দুটি মানুষের মৃত্যু নেই একজন বঙ্গবন্ধু আর অন্য জন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি তাই তারা অমর হয়ে থাকবেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

এছাড়া অতিথি হিসাবে প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন নেছা হক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, ডা. মুশফিকুর রহমান, উপ দফতর সম্পাদক সায়েম খান, পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এমএ মান্নানসহ সিলেট ও সুনামগঞ্জ জেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ওবায়দুল কাদের সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটকে সভাপতি ও নোমান বখত পলিনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।



 

Show all comments
  • salman ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৪৫ এএম says : 0
    Tareque jokhon DESH a asbe, Awami lig tokhon desh sere Vagbay, kono sondeho nai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ