Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এয়ারলাইন্সের প্রতারণা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ব্রিটিশ এয়ারওয়েজ তার একজন যাত্রীর সাথে প্রতারণা করেছে। যাত্রীর কাছ থেকে জানালার পাশের সিটের জন্য অতিরিক্ত ভাড়া আদায় করলেও ভুল করে একটি জানালাবিহীন সিট বরাদ্দ করেছে।
যাত্রা দীর্ঘ বা সংক্ষিপ্ত হোক না কেন, একটি উইন্ডো সিটের পাশে বসার মজাই আলাদা। বেশিরভাগ যাত্রী একটি উইন্ডো সিটের জন্য অতিরিক্ত অর্থ প্রদান করতে ইচ্ছুক যাতে তারা জানালার বাইরের সুন্দর দৃশ্য উপভোগ করতে পারেন। কিন্তু আপনি কি কখনও কল্পনা করেছেন যে, সুন্দর দৃশ্যের জন্য আপনি উইন্ডো সিটের জন্য যে অতিরিক্ত ফি দিচ্ছেন তার শেষ নেই।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্ট দেখায় যে, ব্রিটিশ এয়ারওয়েজ তার একজন যাত্রীর সাথে প্রতারণা করেছে। জানালাকাক্সক্ষী একজন যাত্রীর কাছ থেকে এয়ারলাইন্সটি জানালাবিহীন একটি সিটের জন্য অতিরিক্ত ভাড়া আদায় করেছে।

অনিরথ মিত্তাল নামে একজন টুইটার ব্যবহারকারী তার টুইটে ইন-ফ্লাইট ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, ‘আমি ডানদিকের উইন্ডো সিটের জন্য অতিরিক্ত অর্থ প্রদান করেছি, কারণ আপনি হিথ্রোতে অবতরণ করলে আপনি সেরা ভিউ পাবেন। বুঝলাম, কিন্তু আমার জানালা কোথায়’? ব্রিটিশ এয়ারওয়েজকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘আমাকে উত্তর দিন’। সূত্র : জং নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ