Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিত্যপণ্যের উর্ধ্বগতির কারণে মানুষ ভালো নেই পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কষাঘাতে জনজীবন জর্জরিত। মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ বিশেষ করে মধ্যবিত্তের মানুষ অসহায় হয়ে পড়েছে। বার বার বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করে সরকার জনগণকে শোষণ করছে। জনগণের প্রতি সরকারের কোন প্রকার দায়বদ্ধতা আছে বলে মনে হয় না। দেশের মানুষ ভালো নেই।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা। সাধারণ মানুষ গোশত বলতে ব্রয়লার মুরগির ওপর নির্ভরশীল ছিল তাও আজ ২২০ টাকা। যেখানে কিনতে যাবেন সেখানেই ঊর্ধ্বগতি। তিনি বলেন, সরকার দলীয় লোকজন বাজার সিন্ডিকেটের সাথে জড়িত থাকার কারণে সরকার সিন্ডিকেট ভাঙতে পারছে না। আর এর খেসারত দিচ্ছে জনগণ। জনগণকে শোষণ করে সরকারে নিজেদের আখের গুছাচ্ছে। দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে সরকারকে কঠোর হস্তে বাজার নিয়ন্ত্রণের দাবি জানান তিনি। আজ শনিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই জনগণের দুঃখ দুর্দশার কথা তুলে ধরেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ