Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কোরআনের আলো ঘরে ঘরে পৌঁছে দিতে হবে মানিকনগর মাহফিলে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৪ পিএম

পবিত্র কোরআনের আলো ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। কোরআনের শিক্ষায় আলোকিত জীবন লাভ করা সম্ভব। তাকওয়া অর্জনের মাধ্যমেই দুনিয়া ও আখেরাতে মুক্তি পাওয়া যাবে। রাজধানীর মানিকনগরে মুফতি ইমরানুল বারী সিরাজী প্রতিষ্ঠিত মারকাজুশ শাইখ আরশাদ আল মাদানীর ইফতা বিভাগের ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে সম্প্রতি মানিকনগরস্থ সর্দারবাড়ী সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের সর্ববৃহৎ দ্বীনি বিদ্যাপীঠ আল-জামিআতুল আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা ইয়াহইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ আলেমেদ্বীন জামিয়া মাদানিয়া বারিধারার শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক। আলোচনা করেন বসুন্ধরা ইসলামিক রিসার্চ সেন্টারের বিভাগীয় প্রধান মুফতি রফিকুল ইসলাম আল মাদানী, মাওলানা এনায়েতুল্লাহ, আমেরিকা প্রবাসী মুফতি মোহাম্মদ ইসমাইল, বারিধারা মাদরাসার মুহাদ্দিস মুফতি জাবের কাসেমী, মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া ও পীরজাদা হাফেজ শিব্বির আহমদ শিবলী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ