Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাউশিতে অভিযোগ প্রতিকার বিষয়ক প্রশিক্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৭ পিএম

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের অধীনে অভিযোগ প্রতিকার বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু হচ্ছে আগামী ১৩ ফেব্রুয়ারি। প্রশিক্ষণের ১০ম ব্যাচে মনোনীত হয়েছেন দেশের ৩০ টি সরকারি কলেজের অধ্যক্ষ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মাউশির প্রশিক্ষণ উইং পরিচালক ড. প্রবীর কুমার ভট্টাচার্যের সইকৃত বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযোগ প্রতিকার বিষয়ক অনলাইন প্রশিক্ষণ (২০২২-২৩ অর্থবছর) কার্যক্রম আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। এর মধ্যে ১০ম ব্যাচের প্রশিক্ষণ ১৩ থেকে ১৬ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বেলা ১২ টা পর্যন্ত চলবে। অনলাইন প্রশিক্ষণে মনোনীত কর্মকর্তাগণকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এতে আরও বলা হয়, নির্ধারিত হারে প্রশিক্ষণ ভাতা প্রাপ্য হবেন প্রশিক্ষণার্থীগণ। প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক। মনোনীত কর্মকর্তাগণ সকাল ৮ টা ৫৫ এর মধ্যে জুম প্লাটফর্মে (Zoom ID : 95917980881 & Passcode : 7766) সংযুক্ত এবং অনলাইনে রেজিস্টেশন সম্পন্ন করার জন্য অনুরোধ করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ