Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের সপ্তাহেই নতুন সম্পর্কে বিল গেটস, নতুন প্রেমিকার সঙ্গে ভাইরাল ছবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৮ পিএম

দীর্ঘ ৩০ বছরের দাম্পত্যজীবন শেষ হওয়ার পর ফের নতুন সম্পর্কে জড়ালেন বিল গেটস। তবে নিজেরদের সম্পর্ক নিয়ে সরাসরি ভাবে মুখ খোলেননি মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা। তবে গেটসের ঘনিষ্ঠদের দাবি, বেশ কিছুদিন ধরেই ডেট করছেন তারা। হাতে হাত রেখে নতুন প্রেমিকার সঙ্গে গেটসের একাধিক ছবিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সকলের একটাই প্রশ্ন, কে এই রহস্যময়ী?

জানা গিয়েছে, বিল গেটসের নতুন প্রেমিকার নাম পলা হার্ড। তিনি তথ্যপ্রযুক্তি সংস্থা অরাকলের সিইও মার্ক হার্ডের স্ত্রী। ২০১৯ সালে মৃত্যু হয় ক্যানসার আক্রান্ত মার্কের। সমাজকল্যাণমূলক কাজের সঙ্গে জড়িত রয়েছেন পলা। সেই সঙ্গে ইভেন্ট প্ল্যানার হিসাবেও কাজ করেন তিনি। যদিও তথ্যপ্রযুক্তি কর্মী হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন পলা। ক্যাথরিন ও কেলি নামে দুই কন্যা রয়েছে পলা ও মার্কের।

টেনিসের প্রতি ভালবাসা থেকেই বিল ও পলার প্রেম কাহিনীর সূচনা। সূত্র মারফত জানা গিয়েছে, মার্কের মৃত্যুর আগে থেকেই বন্ধুত্ব গড়ে ওঠে তাঁদের মধ্যে। ২০২১ সালে স্ত্রী মেলিন্ডার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় বিল গেটসের। তারপর থেকেই পলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। প্রায় একবছর ধরে সম্পর্কে থাকলেও সেই কথা প্রকাশ্যে আনেননি তারা।

কয়েকদিন আগেই অস্ট্রেলিয়া ওপেনের ফাইনাল দেখতে গিয়েছিলেন বিল গেটস ও পলা। হাত ধরা অবস্থায় তাঁদের ছবি ভাইরাল হয়ে যায়। গেটসের এক বন্ধুর দাবি, “একে অপরকে ছেড়ে থাকতেই পারেন না তাঁরা। একবছর ধরে তাঁরা ডেট করলেও কাউকেই সেই কথা জানতে দেওয়া হয়নি। যদিও ঘনিষ্ঠ মহলে সকলেই এই সম্পর্কের কথা জানতেন।” তবে এখনও একে অপরের পরিবারের সঙ্গে দেখা করেননি বিল ও পলা। সূত্র: রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ