Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘নাগিন’ ছাড়বার হুমকি দিলেন সুধা চন্দ্রন

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী সুধা চন্দ্রনের সঙ্গে ‘নাগিন’ সিরিয়ালের পরিচালক কুশল জাভেরির বেশ কঠিন বিবাদ হয়েছে। জানা গেছে চিত্রনাট্য নিয়ে মতদ্বৈধতার জন্য এই মুখোমুখি অবস্থানের সৃষ্টি হয়।
পুরো চার ঘণ্টা শুটিং বন্ধ থাকার পর প্রডাকশনের কর্মকর্তারা এসে এই জটিলতার নিরসন করেন।
সুধা বলেন, “সেটে চিত্রনাট্য নিয়ে পরিচালকের সঙ্গে আমার সমস্যা হয়। তাদের সেটে মোবাইল নিয়ে সমস্যা হবারই তো কথা। আমি শুটিংয়ের সময় ফোন কল নিই না।”
কালার্স টিভির সিরিয়ালটির ভিলেনের ভ‚মিকার অভিনেত্রীটি বলেন, “কুশলের অভিযোগ আমি শুটিং বিলম্বিত করি কারণ আমি আগে স্ক্রিপ্ট পড়ি না এবং চিত্রায়নের আগেই তা করি। একবার দেখে লাইন মনে রাখা কি মানুষের পক্ষে সম্ভব? এই ধরনের দোষারোপে আমি ভীষণভাবে অপমানিত হয়েছি। আমি ৩০ বছর এই পেশায় আছি আমার পেশাদারিত্ব নিয়ে কারও সন্দেহ থাকা উচিত নয়।”
এই বিরোধের পর সুধা একেবারে চুপ মেরে যান এবং তার অংশের কাজ শেষ করে নিজের ভ্যানিটি ভ্যানে ঢুকে যান। পরিচালক তার কাছে দুঃখ প্রকাশ না করলে আর কাজ করবেন না বলে হুমকি দেন।
তিনি বলেন, “আমার কাজকে আমি শ্রদ্ধা করি। দৃশ্য শেষ করার পর আর কাজ না করার সিদ্ধান্ত নিই। আমি প্রডাশনকে বিষয়টি জানিয়েছি, তারা যথেষ্ট বিবেচক। কিন্তু কুশল দুঃখ প্রকাশে অস্বীকৃতি জানিয়েছেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ