Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসসলামু আলাইকুম বাংলাদেশ/ ভালোবাসা জানিয়ে প্রশংসায় ভাসছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৩ পিএম | আপডেট : ৬:৪৫ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ফুটবলার তিনি। দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে আন্তর্জাতিক ফুটবল ও ক্লাব ফুটবলে অবিশ্বাস্য ধারাবিকতায় নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এইমাত্র কয়েকদিন আগে ৩৮ এ পা দিলেও তার বল মাঠে তার খেলা দেখার জন্য এখনো অপেক্ষায় থাকে কোটি কোটি ভক্ত।
 
ইউরোপ ছেড়ে সম্প্রতি পাড়ি জমিয়েছিলেন সউদী আরবে। তার যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে সৌদি ক্লাব আল-নাসের  রাতারাতি বিশ্বজোড়া পরিচিত। এই পর্তুগিজ মহাতারকার লাখো ভক্ত আছে বাংলাদেশেও।সম্প্রতি তিনি এমন কিছু করলেন যাতে এ দেশের  লাখো ভক্তের বিষ্ময় থামছেনা। 
 
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলের দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিস্টিয়ানো রোনালদোর একটি ভিডিও পোস্ট করেছেন অমিতাব দেব নাথ নামে এক ব্যক্তি। সিলেটের বাসিন্দা অমিতাবের আপলোড করা ভিডিওতে পর্তুগিজ কিংবদন্তিকে বাংলাদেশকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। ভিডিওটি ইতোমধ্যেই বেশ আলোড়ন ফেলে দিয়েছে।
 
ভিডিওতে  হাস্যজ্জ্বল রোনালদোকে হাত নাড়িয়ে বাংলাদেশকে সালাম জানিয়ে বলতে দেখা যায়,সালামু আলাইকুম বাংলাদেশ। বাই বাই। সালামের উচ্চারণে যদিও পুরোপুরি যথার্থভাবে হয়নি। তাতে কি! প্রিয় ফুটবলারের মুখে নিজ দেশের নাম শুনে এতটুক ভুল উপেক্ষা করেই গেছেন তার দেশীয় ভক্ত। যদিও ভিডিওটি  কোন সময়ের এবং কোথাকার, তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।
 
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি প্রকাশিত হতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা ভিডিওটি শেয়ার করার পাশাপাশি রোনালদোর প্রশংসায় মেতেছেন। তাদের অনেকের মতে ঠিকঠাক বাংলায় অভিবাদন জানাতে না পারলেও রোনালদো নিশ্চয়ই জেনে গেছেন এদেশে তার অগণিত ভক্ত রয়েছে, যারা ফুটবল মাঠে তার সাফল্য দেখার জন্য মুখিয়ে থাকে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ