Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিকার নতুন কমিটির অভিষেক সম্পন্ন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৭ এএম

বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিস এসোসিয়েশন (বিকা)- র, ২০২৩-২৪ ইং সনের কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল রাতে রাজধানীর একটি হোটেলে এই অভিষেক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল ২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান (ছোট মনির)।

বিকার সভাপতি মোহাম্মদ আলি ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুদ্দীন রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শহীদ পরিবারের কেন্দ্রীয় সংসদের প্রেসিডেন্ট এডভোকেট এনামুল হক রাজু

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিকার সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক, সহ-সভাপতি রাজিব মিয়া, মামুনুল হক, ইঞ্জিঃ ফরহাদ হোসেন, জয়েন্ট সেক্রটারী ফয়েজুন্নুর রাসেল, মুহাঃ রফিকুল ইসলাম ইমন, ইঞ্জি ফিরোজ, সাংগঠনিক সম্পাদক-কামরুজ্জামান সজিব, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক মোঃ ফজলুল হক, পরিচালক হাসনা আরা, মোস্তাফিজুর রহমান, মোঃ মুরাদ হোসেনসহ সংগঠনের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ