Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

গ্রেফতার আদিল খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গ্রেফতার হলেন রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুররানি। গতকাল দুপুরে মুম্বাইয়ে তার বাড়ি থেকেই গ্রেফতার হন আদিল। রাখির করা অভিযোগের ভিত্তিতেই পুলিশ আদিলকে গ্রেফতার করেছে। রাখি জানিয়েছেন, ‘এটা কোনো নাটক নয়। আমার জীবন নষ্ট করেছে আদিল। আমার টাকা চুরি করেছে। আর সে কারণেই আমি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি।’

রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। সংবাদ মাধ্যমের সামনে কাঁদতে কাঁদতে রাখি জানান, আদিল এর আগেও সম্পর্কে জড়িয়েছেন। তাই প্রথমে বিয়ের কথা স্বীকার করতে চাননি। নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করে রাখি বলেন, তিনি শেষ পর্যন্ত ফ্রিজ কাণ্ডের পরিণতি চান না। রাখির এ মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়েই আদিল জানান, তিনি কিছু বলছেন না মানে এই নয় যে, যাবতীয় দোষ তার। শুধুমাত্র নিজের ধর্ম ও মহিলাদের সম্মান করেন বলেই তিনি মুখ খুলছেন না। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ