Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরভদ্রাসনে স্প্রীডবোর্ড দুর্ঘটনা ৭২ ঘন্টা পর ২ লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৯ পিএম

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে নিখোঁজের ৭২ ঘণ্টা পর দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) মঙ্গলবার রাতে চরভদ্রাসন উপজেলার পদ্মা নদী থেকে এ লাশ দুটি উদ্ধার করা হয়।

যাদের মরদেহ উদ্বার হলো তারা হলেন, ফরিদপুর সদর থানার হাটগোবিন্দপুর এলাকার মো. কাশেম মৃর্ধার ছেলে, মো. দাঊদ মৃর্ধা (৪০) ও চরভদ্রাসন গাজিরটেক ইউনিয়নের চর অযোধ্যা গ্রামের মো. কুদ্দুস খন্দকারের ছেলে, মো. রানা খন্দকার (৩০)।

চরভদ্রাসন থানার ফায়ার সার্ভিসের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. মোর্তূজা ফকির জানান, গত শনিবার(৪ফেব্রুয়ারি) উপজেলার পদ্মা নদীতে দুই স্প্রিড বোটের সংঘর্ষে একজন নিহত হন।
এছারা ঐ ঘটনায় আরো কিছু যাত্রী নিখোঁজের ঘটনা ঘটে।
নিখোঁজদের খোজেঁ গত সোমবার, বিকাল থেকে ঢাকা, ফরিদপুর, চরভদ্রাসনের ফায়ার ডিফেন্স এর তিনটি ইউনিট ও নৌ-পুলিশের যৌথ উদ্ধার অভিযানে মঙ্গলবার বিকালে পদ্মা নদী থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয় বলে তিনি জানান।

উল্লেখ্য, শনিবার( ৪ ফেব্রুয়ারি) চরভদ্রাসন ও দোহার উপজেলাধীন মইনুট ঘাটের মাঝ পদ্ময় ঘনকুয়াশাজনিত কারনে দুটি বোর্ডের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে একজন নিহত এবং ২ জন নিখোঁজ হয়,।নিখোঁজ ২ জনের মরদেহ উদ্বার হলো ঘটনার ৭২ ঘন্টা পর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্প্রীডবোর্ড দুর্ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ