Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপিএল শেষ তামিমের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫১ পিএম

 

পুরোনো চোটে ভুগছেন খুলনার ব্যাটসম্যান তামিম ইকবাল। এবার চোটের কারণে বিপিএলের বাকি ম্যাচগুলো খেলবেন না তিনি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) তামিম ইকবালের না খেলার বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে গত ৬ ফেব্রুয়ারি খুলনা টাইগার্সের ফিজিও আমান উল্লাহ মুন জানায়, তামিমের চোটের বিষয়ে একদিন পরে সিদ্ধান্ত জানান হবে।

মূলত গ্রোয়েন ইনজুরি (কুঁচকির চোট) তামিমের পুরোনো একটি সমস্যা। এর কারণে তিনি ভারতের বিপক্ষেও খেলতে পারেননি। এবার বিপিএলের শেষ ম্যাচগুলো নিয়ে ভুগতে হলো এই ওপেনারকে।

এ দিকে আগামী মার্চে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু করবে লাল-সবুজের দল। তার আগে তামিমের সুস্থতা প্রয়োজন বলে তিনি বেশি ঝুঁকি নিতে চান না। হয়তো এজন্যই বিপিএলের বাকি ম্যাচগুলোতে বিশ্রামে থাকতে চান তিনি।

আগামীকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামবে তামিম ইকবালের খুলনা। আর ১০ ফেব্রুয়ারি ফরচুন বরিশালের মুখোমুখি হবে খুলনা। অবশ্য ম্যাচ দুটি খুলনার জন্য আনুষ্ঠানিকতা মাত্র। কারণ ইতোমধ্যে চলতি আসর থেকে তাদের বিদায় নিশ্চিত হয়ে গেছে।

বিপিএলের নবম আসরে খুলনা টাইগার্সের জার্সিতে ১০ ম্যাচ খেলে ৩০২ রান করেছেন তামিম ইকবাল। দলটির নেতৃত্ব দিয়েছেন ইয়াসির আলি রাব্বি। ১০ ম্যাচ খেলে দলটি জয় পেয়েছে কেবল দুটি ম্যাচে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ